ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

মামার কাছে সম্পত্তি ফেরত চাওয়ায় ভাগ্নেকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৪
মামার কাছে সম্পত্তি ফেরত চাওয়ায় ভাগ্নেকে কুপিয়ে হত্যা

মেহেরপুর: মামার কাছ থেকে মায়ের সম্পত্তি ফেরত চাওয়ায় ভাগনে জামারুল ইসলামকে (২৬) ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে মামা আবুল কালাম।

সোমবার (৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে গাংনী উপজেলার হিজলবাড়িয়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

ঘটনার পরপরই ঘাতক মামা আবুল কালাম পালিয়ে গেছে।

নিহত জামারুল ইসলাম হিজলবাড়িয়া গ্রামের মধ্যপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে ফিরেছেন। বর্তমানে পেশায় ব্যাটারিচালিত পাখিভ্যান চালক।

ঘাতক মামা আবুল কালাম একই গ্রামের সাবদাল বিশ্বাসের ছেলে। স্থানীয় আওয়ামী লীগ নেতা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে গাংনী থানা পুলিশ ঘটনাস্থলে যান।

নিহতের বোন সাজেদা খাতুন জানান, আমার নানা সাবদাল বিশ্বাস ও নানি মারা গেছেন অনেক আগে। মা মমতাজ খাতুন নানা-নানির কাছে থেকে বাড়ির জমি দুই কাঠা ও মাঠান জমি তিন কাঠা ভাগ পেয়েছেন। জমি ভাগ হলেও মামা আবুল কালাম জমির দখল দেননি দীর্ঘদিন। আজকে আমার ভাই জামারুল ইসলাম জমির দখলদার মামা আবুল কালামের কাছে জমি ফেরত দেওয়ার অনুরোধ করতে যান। এসময় মামা ক্ষিপ্ত হয়ে ধারালো হাসুয়া দিয়ে বাম পায়ে একটি কোপ মেরে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক সুমাইয়া ইসলাম পাপড়ি তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মারা গেছেন জামারুল।

গাংনী থানার উপ পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, নিহত জামারুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি  আরও বলেন, ঘাতক আবুল কালামকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।