ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সচিবালয়ে কোনো কর্মকর্তার আদেশ মানা হবে না: বঞ্চিত কর্মকর্তারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
সচিবালয়ে কোনো কর্মকর্তার আদেশ মানা হবে না: বঞ্চিত কর্মকর্তারা

ঢাকা: সচিবালয়ে কোনো কর্মকর্তার আদেশ মানা হবে না। আদেশ করতে হলে আমাদেরকে অবগত করে করতে হবে।

প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে এতো দিন ধরে বঞ্চিত কর্মকর্তারা এ দাবি জানিয়েছেন।

মঙ্গলবার (০৬ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের লাইব্রেরিতে সকল মন্ত্রণালয়ের বঞ্চিত কর্মকর্তা-কর্মচারী এবং সাবেক সচিবরা একত্রিত হয়ে এ দাবি জানান। এসময় অনেকে লাইব্রেরিতে রাখা বঙ্গবন্ধুর ছবি খুলে ফেলার চেষ্টা করলে কয়েকজন বাধা দেওয়ায় থেমে যান।

তারা বলেন, আমরা গত ১৫-১৬ বছর থেকে বিভিন্ন পদে বঞ্চিত হয়ে আছি কারো চাকরি নাই কারো পেনশন আটকে দিয়েছে। দেশের উন্নয়ন করতে গেলে আমাদের সকল সচিব এবং প্রশাসনিক কর্মকর্তা থেকে একত্রিত হয়ে কাজ করতে হবে। আমরা এমন কিছু করবো না যাতে বাংলাদেশ বিপন্ন হয় দেশের ক্ষতি হয় সেগুলো থেকে সাবধান থাকতে হবে।

হুঁশিয়ারি দিয়ে তারা বলেন, দেশে এখনো ষড়যন্ত্র শেষ হয়নি ষড়যন্ত্র চলছে। আপনাদের সবাইকে কাজ করতে হবে। স্বৈরাচারী সরকারের কোনো দালালদের কথা আমরা মানবো না। যারা দালাল আছেন তারা মানে মানে চলে যান। নইলে পরিণাম ভালো হবে না।  

তারা আরো বলেন, দুই জেলার ডিসি এবং দুই দেশের রাষ্ট্রদূত থাকার পরেও তাকে ডেপুটি সেক্রেটারি চাকরি থেকে বঞ্চিত করা হয়েছে মোহাম্মদ আলীকে তার চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এ ধরনের আমাদের হাজার হাজার কর্মকর্তা কর্মচারীদের চাকরি থেকে বঞ্চিত করেছেন পথ বঞ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৪
জিসিজি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।