ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জাজিরায় গুলিবিদ্ধ যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
জাজিরায় গুলিবিদ্ধ যুবকের মৃত্যু প্রতীকী ছবি

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় গুলিবিদ্ধ হয়ে মাসুদ ব্যাপারী (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

সোমবার (৫ আগস্ট) বিকেলে জাজিরার হরিয়াসা এলাকায় দুপক্ষের সংঘর্ষের সময় মাসুদ গুলিবিদ্ধ হন।

পরে তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহত মাসুদ ব্যাপারী দক্ষিণ বাইকশা গ্রামের আলী আকবর ব্যাপারীর ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন।

জাজিরা থানা সূত্র জানা গেছে, সোমবার শেখ হাসিনার পদত্যাগের পর বিভিন্ন শ্রেণিপেশার মানুষ জাজিরা উপজেলা সদরের বিভিন্ন স্থানে বিক্ষোভ ও আনন্দ মিছিল করেন। বিকেল সাড়ে ৫টার দিকে একটি মিছিল জাজিরা টিঅ্যান্ডটি মোড় এলাকা থেকে পৌরসভার হরিয়াশা এলাকার দিকে যেতে থাকে তখন এক পক্ষ ওই মিছিলে হামলা করে। সেসময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সেই ঘটনায় মাসুদ ব্যাপারী নামে এক যুবক গুলিবিদ্ধ হন। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহত মাসুদের চাচা এসকান্দার ব্যাপারী বলেন, আমার ভাতিজা অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার দুটি শিশু সন্তান রয়েছে। মিছিলের মধ্যে হামলা হয়। তখন মাসুদ সংঘর্ষের মধ্যে গুলিবিদ্ধ হন। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, বিকেলে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। বুকে গুলিবিদ্ধ হয়ে তিনি মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজ উদ্দিন বলেন, কাদের গুলিতে মাসুদ নিহত হয়েছেন তা এখনও জানতে পারিনি। মরদেহ ময়নাতন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।