ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

পাল্টে গেল ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের নাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
পাল্টে গেল ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের নাম

ফরিদপুর: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে পাল্টে গেল ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের নাম।  

হাসপাতালের নামফলক থেকে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’ লেখাটি উঠিয়ে পূর্বের নামে ফের নামকরণের সাইনবোর্ড লাগানো হয়েছে হাসপাতালটিতে।

 

এখন সেখানে ‘ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল’ লেখা সাইনবোর্ড সাঁটানো হয়েছে। নতুন সাইনবোর্ডের নিচে লেখা রয়েছে হাসপাতালটির সকল কর্মকর্তা ও কর্মচারীরা এটা করেছেন।

বুধবার (০৭ আগস্ট) সকালে মেডিকেল কলেজ হাসপাতালটির উপ-পরিচালক দীপক কুমার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

দীপক কুমার দাবি করে বলেন, ‘যদিও নতুন সাইনবোর্ডের নিচে লেখা রয়েছে সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এটা করেছেন। তবে এটা আমাদের কেউ পরিবর্তন করেছে বলে জানা নেই। শুনেছি এটা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী ও স্থানীয় জনতা গতকাল মঙ্গলবার বিকাল কিংবা সন্ধ্যায় করে থাকতে পারেন। আমরা চাকরি করি বলে চাইলেই তো নাম পরিবর্তন করতে পারি না। সরকার এটা পরিবর্তন করতে পারে। সরকার চাইলে এটা পরিবর্তন করবেন। তবে, আমাদের কিছু কর্মকর্তা-কর্মচারী এ সাইনবোর্ড পরিবর্তনের সঙ্গে যুক্ত আছেন কি-না ভালো করে জেনে জানাতে পারব। ’

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।