ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আইজিপির সঙ্গে সাক্ষাৎ করলেন পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যরা 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
আইজিপির সঙ্গে সাক্ষাৎ করলেন পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যরা 

ঢাকা: বর্তমান উদ্ভূত পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যরা আইজিপির সঙ্গে পুলিশ হেডকোয়ার্টার্সে তার অফিস কক্ষে সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে সাক্ষাৎ করে তাদের বিভিন্ন প্রস্তাব উপস্থাপন করেন।

আইজিপি ধৈর্য ধরে তাদের বক্তব্য গভীর মনোযোগ সহকারে শুনেন এবং দ্রুততম সময়ে তা বাস্তবায়নের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের সঙ্গে আলোচনাক্রমে তাদের উত্থাপিত প্রস্তাবগুলো দ্রুততার সঙ্গে বাস্তবায়ন করার লক্ষ্যে আইজিপির নির্দেশে নিম্নোক্ত পুলিশ সদস্যদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।  

কমিটির সদস্যরা হলেন- মো. নাজমুল ইসলাম, এআইজি (হেলথ, ওয়েলফেয়ার অ্যান্ড পেনশন), পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা মো. সাইফুল ইসলাম সানতু, পুলিশ সুপার, কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, ঢাকা মো. জুয়েল রানা, অতিরিক্ত পুলিশ সুপার, নৌ-পুলিশ সৌম্য শেখর পাল, এসি (ফোর্স), ডিএমপি, ঢাকা মো. জাহিদুল ইসলাম, ইন্সপেক্টর, সিআইডি মো. আসাদুজ্জামান জুয়েল, সার্জেন্ট, ডিএমপি মো. জহিরুল হক, এসআই, সিআইডি মো. বরকত উল্লাহ, কনস্টেবল, ডিএমপি।

ওই কমিটি সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে ক্ষতিপূরণ প্রদান, আহত পুলিশ সদস্যদের সুচিকিৎসা এবং তাদের প্রস্তাবগুলো স্বল্পতম সময়ের মধ্যে বাস্তবায়ন কল্পে সুপারিশ প্রদান করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, আগস্ট 
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।