ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিখোঁজের দুইদিন পর বুড়িগঙ্গা নদীতে মিলল ব্যবসায়ীর মরদেহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
নিখোঁজের দুইদিন পর বুড়িগঙ্গা নদীতে মিলল ব্যবসায়ীর মরদেহ

নারায়ণগঞ্জ: নিখোঁজের দুইদিন পর নারায়ণগঞ্জের ফতুল্লার বুড়িগঙ্গা নদী থেকে মনির হোসেন নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

সোমবার (১২ আগস্ট) বিকেলে মওলাঘাট এলাকায় নদীতে টহলরত কোস্টগার্ড সদস্যরা মরদেহটি উদ্ধার করে নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে।

তিনি ঢাকার কেরানীগঞ্জের পূর্বআগাঘর এলাকার কুদ্দুস বেপারীর ছেলে ও পোশাক ব্যবসায়ী।

নিহতের মেয়ে সুমাইয়া জানান, শনিবার (১০ আগস্ট) বিকেলে ব্যবসার কাজে ঢাকা নিউ মার্কেটে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। কেরানীগঞ্জ থানায় গেলেও কোনো সহযোগিতা মেলেনি। নিখোঁজের দুইদিন আগে বাড়ির সামনে মাদক সেবন করায় সুমন নামে এক মাদক ব্যসায়ীকে মারধর করেন। এতে সুমনই তার বাবাকে হত্যা করে নদীতে ফেলে দেয়।

পাগলা নৌ-পুলিশ ফাঁড়ি উপ-পরিদর্শক ইয়ার আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রের ফটোকপিতে নাম্বার দেখে ফোন দিলে ঘটনাস্থলে মেয়ে এসে মরদেহ শনাক্ত করে। তবে এটি হত্যা না অন্য কিছু ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।