ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় এক ব্যক্তি নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় এক ব্যক্তি নিহত ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর দক্ষিণ খান কাওলায় কথা কাটাকাটির এক পর্যায়ে কাভার্ড ভ্যানচাপায় সিভিল অ্যাভিয়েশনের এক প্রাইভেটকার চালককে হত্যার অভিযোগ উঠেছে। নিহত নুরুজ্জামান হাওলাদার (৪০) বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশন অথরিটির চিফ ইঞ্জিনিয়ারের গাড়িচালক ছিলেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে কাওলা সিভিল অ্যাভিয়েশনের স্টাফ কোয়ার্টারের ভেতর এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী শামসুজ্জামান জানান, নুরুজ্জামান থাকেন কোয়ার্টারে। সেখানে সকালে প্রাইভেটকার নিয়ে বের হন। কোয়ার্টারের ভেতরের রাস্তাতেই তার গাড়ির সামনে একটি কাভার্ড ভ্যান হঠাৎ ব্রেক করে ইউটার্ন নিচ্ছিল। এ কারণে নুরুজ্জামান নিজের গাড়ি থেকে নেমে কাভার্ড ভ্যানের সামনে গিয়ে চালককে হঠাৎ ব্রেক করার কারণ জানতে চান। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কাভার্ড ভ্যানটি তার ওপর উঠিয়ে দেয় এর চালক।

তিনি আরও জানান, গাড়িটির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে সেখানে থেকে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, নুরুজ্জামানের বাবার নাম ইসমাইল হোসেন হাওলাদার। বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার পিংলাকাঠি হাজীপাড়ায়। তিন সন্তানের বাবা তিনি। পরিবার নিয়ে সিভিল অ্যাভিয়েশনের কোয়ার্টারে থাকতেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।