ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষ-অগ্নিসংযোগ, আহত ২০ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষ-অগ্নিসংযোগ, আহত ২০ 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অন্তত ১০ থেকে ১২টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  

শনিবার (১৭ আগস্ট) রাতে সদর উপজেলার বুধল ইউনিয়নে বেতবাড়িয়া ও চান্দিয়ারা গ্রামের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেতবারিয়া গ্রামের বাচ্চু সরদারের ছেলে ড্রাইভিং শিখতে চান্দিয়াড়া গ্রামের মেম্বার (ইউপি সদস্য) বাবুল মিয়ার ছেলের কাছে ৫ হাজার টাকা দেন। তবে বাবুল মিয়ার ছেলের নিজস্ব গাড়ি না থাকায় সে গাড়ি চালানো শিখাতে দেরি করছিলেন। সম্প্রতি বাচ্চু সরদারের ছেলে তার পাওনা টাকা ফেরত চাইলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি মীমাংসায় শনিবার বিকেলে একটি সালিশ হয়। রাতেই উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে বাবুল মিয়া ও বাচ্চু সরদারের পক্ষের অন্তত ১০ থেকে ১২টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর এবং অগ্নিসংযোগ করা হয়। এ সময় অন্তত ১৫ থেকে ২০ জন আহত হয়। তারা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।  

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থলে টহল জোরদার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।