ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

রামুতে ৭০ হাজার ইয়াবাসহ এএসআই আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
রামুতে ৭০ হাজার ইয়াবাসহ এএসআই আটক

কক্সবাজার: কক্সবাজারের রামু মরিচ্যা চেকপোস্টে ৭০ হাজার পিস ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ পরিদর্শক মো. আমজাদ হোসাইনকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

শনিবার (১৭ আগস্ট) রাতে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু মরিচ্যা বিজিবি চেকপোস্টে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রামু ৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার রাতে মরিচ্যা বিজিবি যৌথ চেকপোস্টের সদস্যরা টেকনাফ থেকে আসা ইম্পেরিয়াল পরিবহনের একটি বাস তল্লাশি করছিলেন। এ সময় সন্দেহ হলে আমজাদকে জিজ্ঞাসাবাদের জন্য বাস থেকে নামানো হয়। পরে তার ব্যাগ তল্লাশি করে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা পাওয়া যায়। রোববার সকালে তাকে ইয়াবাসহ রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বাংলানিউজকে বলেন, বিজিবির লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটক আমজাদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ কার্যালয়ের সহকারী উপ পরিদর্শক।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা জানান, বিষয়টি আমরা অবগত হয়েছি। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।