ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বৃদ্ধাকে গলা কেটে হত্যার পর ১ লাখ ৩০ হাজার টাকা লুট

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
বৃদ্ধাকে গলা কেটে হত্যার পর ১ লাখ ৩০ হাজার টাকা লুট ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে হেদেজা বেগম (৮২) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার পর তার ঘর থেকে গরু বিক্রির এক লাখ ত্রিশ হাজার টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  

শুক্রবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার চর মালশাপাড়া মহল্লার ৩নং ক্রসবার বাঁধের ১ নং টাওয়ারের কাছে এ ঘটনা ঘটে।

 

নিহত হেদেজা বেগম সদর উপজেলার চন্ডাল বয়ড়া গ্রামের সোহরাব আলী মণ্ডলের স্ত্রী। দুপুর ২টার দিকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহতের স্বামী সোরহাব আলী মণ্ডল জানান, যমুনার ভাঙনে বসতভিটা বিলীন হওয়ায় কিছুদিন আগে চর মালশাপাড়া ক্রসবার বাঁধ এলাকায় আশ্রয় নিয়েছি। দুধ বিক্রি করে জীবিকা নির্বাহ করি। প্রতিদিনের ন্যায় সকালে গাভির দুধ বিক্রি শহরের চলে যাই। তখন আমার স্ত্রী বাড়ি একাই ছিল। শহর থেকে বাড়িতে ফিরে এসে দেখি আমার ছেলের বউ বাড়িতে কান্না করছে। পরে বাড়িতে গিয়ে দেখি আমার স্ত্রীকে কে বা কারা গলা কেটে হত্যা করে ফেলে রেখেছে।  

তিনি আরো জানান, ঘরের ভিতরে ট্যাংকে রাখা গরু বিক্রির ১ লাখ ৩০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।  

সিরাজগঞ্জ ২ নং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুস্তাকিন বলেন, চর মালশাপাড়া মহল্লার বাড়িতেই বৃদ্ধা ও তার স্বামী বসবাস করতেন। সোহরাব আলী মণ্ডলের অনুপস্থিতিতে সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে বৃদ্ধা হেদেজাকে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দিয়েছি।  

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, বৃদ্ধা খেদেজা গরু পালন করতেন। সম্প্রতি একটি গরু ১ লাখ ৩০ হাজার টাকায় বিক্রি করেছেন। গরু বিক্রির টাকা লুট করতেই তাকে হত্যা করা হয়েছে বলে দাবি তার পরিবারের।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, হত্যার মূল কারণ অনুসন্ধানে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দ্রুত সময়ের মধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে হত্যার রহস্য উদঘাটন করা হবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ