ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বন্যাদুর্গত ফেনী-নোয়াখালী: বিজিবির উদ্যোগে ৫০০ পরিবারে ত্রাণ বিতরণ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
বন্যাদুর্গত ফেনী-নোয়াখালী: বিজিবির উদ্যোগে ৫০০ পরিবারে ত্রাণ বিতরণ 

ঢাকা: বন্যাদুর্গত ফেনী ও নোয়াখালীতে ৫০০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল মো. জাহাঙ্গীর আলম চৌধুরী।

সোমবার (২৬ আগস্ট) সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর হেলিকপ্টার যোগে ফেনীর ছাগলনাইয়া ও নোয়াখালী এলাকায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন স্বরাষ্ট্র উপদেষ্টা।

 

বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. শরীফুল ইসলাম জানান, সোমবার (২৬ আগস্ট) সকাল ১০টা ৪৫ মিনিটে বিজিবির হেলিকপ্টার যোগে ফেনীর ছাগলনাইয়া সরকারি কলেজে পৌঁছান স্বরাষ্ট্র উপদেষ্টা। সেখানে বন্যাদুর্গত অসহায় ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এরপর বেলা ১১টা ১৫ মিনিটে হেলিকপ্টার যোগে নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারে পৌঁছান এবং সেখানে বিজিবির পক্ষ থেকে বন্যাদুর্গত অসহায় ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।  

এ সময় বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকীসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
এজেডএস/এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ