ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
সাভারে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

সাভার (ঢাকা): ঢাকার সাভারের বিরুলিয়ায় শাজাহান খান (২৪) নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ।

ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা কুপিয়ে তার অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করেছে।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে সাভারের বিরুলিয়ার কালিয়াকৈর ঈদগাহ মাঠের পাশে এক নির্জন স্থান থেকে অটোরিকশা চালক শাজাহানের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাজাহান খান গাইবান্ধা জেলার সদর থানার কোনারপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি সাভারের উত্তর রাজাশন এলাকার প্রাইমারি স্কুলের পাশের পালোয়ানের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবনযাপন করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ বাংলানিউজকে জানায়, দুপুরে ঘটনাস্থলে একটি রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শাজাহান নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পাশেই অটোরিকশাটি পড়ে ছিল। তড়িঘড়ি করে নেওয়ার সময় কিংবা ধস্তাধস্তির সময় অটোরিকশার চাকার পাশে ভেঙে যায়। যে কারণে রিকশাটি নিয়ে যেতে পারেনি বলে ধারণা করছে পুলিশ।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাজীব শিকদার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে গভীর ক্ষতের একাধিক চিহ্ন রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।