ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদাবাজির টাকা না পাওয়ায় তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
চাঁদাবাজির টাকা না পাওয়ায় তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ

বরিশাল: চাঁদাবাজির টাকা না পাওয়ায় তিনজনকে কুপিয়ে যখম করার অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে।

গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছে ভুক্তভোগীরা।

ভুক্তভোগী বরিশাল নগরের ২৮নং ওয়ার্ডের চহুতপুর এলাকার বাসিন্দা কাজি আনসার আলী মাস্টারের ছেলে কাজি মনির বলেন, মহানগর কলেজ রোডে আমাদের ক্রয়কৃত জমিতে বালু ভরাট করতে গেলে স্থানীয় সুলতান শরীফের নেতৃত্বে দুই লাখ টাকা চাঁদা দাবি করে হায়দার, ইউসুফ, মামুন ও আশিক।

সোমবার সন্ধ্যায় জমিতে বালু ফেলার সময়ে তারা এসে বলে আমাদের টাকা না দিলে কোনো কাজ করা যাবেনা। সেসময় তর্কবিতর্ক হলে হায়দার, ইউসুফ, মামুন, আশিক দেশীয় অস্ত্র দিয়ে আমাদের উপর হামলা করে। হামলায় কাজি মনির, তার ভাই ইমরান হোসেন মিথুন ও মিথুনের স্ত্রী গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

তবে চাঁদার অভিযোগ অস্বীকার করে আশিক ও হায়দার বলেন, সেদিন তারা আমাদের উপর অতর্কিত হামলা চালিয়েছে। সেই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, মারামারির ঘটনায় উভয়পক্ষ মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য আশিকসহ তার সহযোগীদের বিরুদ্ধে এরআগেও ওই এলাকায় জমির মালিকদের নিকট চাঁদা দাবি, তাদের মালামাল লুট করাসহ বিভিন্নভাবে হয়রানির অভিযোগ রয়েছে। আর স্থানীয়রা জানিয়েছেন, এয়ারপোর্ট থানার পুলিশ কর্মকর্তা পিন্টুসহ অনেকের সাথে তাদের সখ্যতা থাকায় কেউ কিছু বললে উল্টো হয়রানির শিকার হন। এমনকি এ কারনে তারা স্থানীয় জনপ্রতিনিধির কথাও ভ্রুক্ষেপ করেন না।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫,২০২৪
এমএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।