ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

অস্ত্র উদ্ধার অভিযানে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন: ডিএমপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
অস্ত্র উদ্ধার অভিযানে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন: ডিএমপি

ঢাকা: অবৈধ অস্ত্র উদ্ধারে পরিচালিত যৌথ অভিযানে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা বিষয়ে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. ওবায়দুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, অবৈধ অস্ত্র উদ্ধারে পরিচালিত যৌথ অভিযানে পুলিশকে তথ্য দিয়ে সহায়তার অনুরোধ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বুধবার ৪ সেপ্টেম্বর থেকে স্থগিত করা লাইসেন্সের অধীন থানায় জমা না হওয়া আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ এবং পুলিশসহ বিভিন্ন বাহিনী, সংস্থার বেহাত, হারানো অস্ত্রসহ সব ধরনের অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ অভিযান শুরু হয়েছে। আপনার কাছে অবৈধ অস্ত্রের তথ্য থাকলে অনুগ্রহপূর্বক এ বিষয়ে পুলিশকে অবহিত করুন। ঢাকা মেট্রোপলিটন পুলিশ এ মহানগরীকে অবৈধ অস্ত্রমুক্ত করতে বদ্ধপরিকর।

যেভাবে তথ্য দেওয়া যাবে:

আপনার কাছে অবৈধ অস্ত্র সংক্রান্ত কোনো তথ্য থাকলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করতে পারেন বা নিকটস্থ থানায়ও অবহিত করতে পারেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজের ইনবক্সে কিংবা নিম্নবর্ণিত হোয়াটসঅ্যাপ নাম্বারেও জানিয়ে দিতে পারেন। আপনার পরিচয় অবশ্যই গোপন রাখা হবে। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯
• হোয়াটসঅ্যাপ নং: 01320-037870, 01320-037871
• ফেসবুক পেজ লিংক: https://www.facebook.com/dmpdhaka

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৪
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।