ঢাকা, বৃহস্পতিবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পরিবহনে চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে বিকাশ পরিবহনের মানববন্ধন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
পরিবহনে চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে বিকাশ পরিবহনের মানববন্ধন 

ঢাকা: পরিবহনে সন্ত্রাস চাঁদাবাজি ও দখলদারিত্বের প্রতিবাদে মানববন্ধন করেছে বিকাশ পরিবহনের মালিক ও শ্রমিকরা।  

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) জাতীয় পেজ ক্লাবের সামনে তারা এ মানববন্ধন করেন।

 

মানববন্ধনে বিকাশ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো. সোহরাব হোসেন বলেন, গত ৫ আগস্ট দেশ আর একবার স্বাধীন হয়েছে। দেশ থেকে স্বৈরাচারীর বিদায় হয়েছে। কিন্তু আমাদের পরিবহন সেক্টরে এখনো সন্ত্রাস চাঁদাবাজ এবং দখলদার মুক্ত হয়নি। সন্ত্রাসীরা প্রতিনিয়ত পরিবহন সেক্টর থেকে চাঁদা দাবি করছে, চাঁদা তুলছে।

তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকার প্রতিষ্ঠিত হয়েছে দেশে সকল নৈরাজ্য দুর্নীতিবাজ সকল বৈষম্যতা দূর করার জন্য। তাই সরকারের কাছে আবেদন যত দূরত্ব সম্ভব হয় পরিবহন সেক্টরে সন্ত্রাস চাঁদাবাজ এবং দখলদারিত্ব বন্ধ করার ব্যবস্থা করেন।  

বক্তারা বলেন, এই সন্ত্রাস চাঁদাবাজিদের প্রতিহত করতে না পারলে। পরিবহন সেক্টরটা ধ্বংসের কিনারায় গিয়ে দাঁড়াবে। তাই এই অন্তবর্তী সরকারের কাছে অনুরোধ জানাবো পরিবহন সেক্টরে চাঁদাবাজ ও সন্ত্রাস মুক্তির ব্যবস্থা করুন।

মানববন্ধন শেষের দিকে বিকাশ পরিবহনের পরিচালক পরিচয় দিয়ে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করলে মানববন্ধনকারীরা তাদেরকে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।  

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিকাশ পরিবহন লিমিটেড এর পরিচালক মোজাম্মেল হোসেন, জাকির হোসেন, গণধিকার পরিষদের রুবেল ও বিভিন্ন পরিবহনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২,২০২৪
ইএসএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।