ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ৮ দিন ধরে স্কুলছাত্রী নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
নারায়ণগঞ্জে ৮ দিন ধরে স্কুলছাত্রী নিখোঁজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আটদিন ধরে ফাতেমা আক্তার নামে এক স্কুলছাত্রী নিখোঁজ রয়েছে। সে জামপুর ইউনিয়নের মহজমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

গত ৪ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হওয়ার পর সে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পরদিন ওই ছাত্রীর বাবা সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। দীর্ঘ আটদিন নিখোঁজ হওয়ার ঘটনায় পুলিশের পক্ষ থেকে উদ্ধার তৎপরতা নেই বলে অভিযোগ ছাত্রীর পরিবারের।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের বশিরগাঁও গ্রামের আব্দুল হালিমের মেয়ে ফাতেমা আক্তার গত ৪ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে মহজমপুর উচ্চ বিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজ না পেয়ে ওই ছাত্রীর বাবা আব্দুল হালিম বাদী হয়ে পরদিন সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। দীর্ঘসময় ধরে নিখোঁজ থাকলেও পুলিশ ওই ছাত্রীকে উদ্ধারে কোনো তৎপরতা দেখায়নি। পরে গত বৃহস্পতিবার বিকেলে একটি সূত্রে জানতে পারেন একই এলাকার বিরোধের দ্বন্দ্বে প্রতিপক্ষ মো. ইয়াছিন মিয়ার ছেলে মাসুদ রানাসহ তিনজন ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে গত বৃহস্পতিবার রাতে চারজনের নাম উল্লেখসহ আটজনকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেন।

অপহৃত ছাত্রীর বাবা আব্দুল হালিম বলেন, তার মেয়েকে স্কুলে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন সিএনজিযোগে অপহরণ করেছে। দ্রুত তার মেয়েকে উদ্ধারের দাবি জানিয়েছেন।

অভিযুক্ত অপহরণকারী মাসুদ রানার বাবা ইয়াছিন মিয়া সত্যতা স্বীকার করে বলেন, ওই ছাত্রীকে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করতে পারলেই ওই ছাত্রীকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারে পুলিশ সব চেষ্টা অব্যাহত রেখেছেন। দ্রুত অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হবে। পাশাপাশি অপহরণে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।