ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ইবির আরবি বিভাগের শিক্ষার্থী নিহত

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৪
সড়ক দুর্ঘটনায় ইবির আরবি বিভাগের শিক্ষার্থী নিহত মনির হোসেন

ইবি: সড়ক দুর্ঘটনায় মনির হোসেন নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আরবি ভাষা ও সাহিত্য বিভাগের (২০২২-২৩ শিক্ষাবর্ষ) এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মোত্তালিব তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।  

জানা যায়, মনির কুষ্টিয়ার কুমারখালি উপজেলার বেল্লাল হোসেনের ছেলে। তিনি দুপুর ২টার পর ক্লাস শেষে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ির উদ্দেশে রওনা দেন। পরে বিকেল পৌনে ৩টার দিকে কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় তাকে বহনকারী অটোরিকশাটিকে সামনে থেকে একটি বাসচাপা দেয়। এতে মনিরের মাথায় গুরুতর জখম হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে বিকেল পৌনে ৪টার দিকে অপারেশন থিয়েটারে মৃত্যুবরণ করেন তিনি।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মোত্তালিব বলেন, আমরা তার মৃত্যুর খবরটি অবগত হয়েছি। কুষ্টিয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়েছে। আমরা বিভাগের সবাই তার জন্য শোকাহত।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ