ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নৌবাহিনীর অভিযানে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
নৌবাহিনীর অভিযানে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

ঢাকা: নৌবাহিনীর অভিযানে চট্টগ্রামের সন্দ্বীপে মাদক ও অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে আটক করা হয়েছে।  

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার (২৮ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার রহমতপুর ইউনিয়নস্থ ৯ নং ওয়ার্ডে চিহ্নিত মাদক ব্যবসায়ী ছেনি বাবুলের আস্তানায় অভিযান পরিচালনা করে নৌবাহিনী কন্টিনজেন্ট সন্দ্বীপ।

এ সময় নৌবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্দ্বীপের চিহ্নিত মাদক ব্যবসায়ী ছেনি বাবুল পালিয়ে গেলেও ঘটনাস্থলে তার সহযোগী মো. সোহাগকে মাদক ও দুটি পাইরোটেকনিকসহ আটক করা হয়। পরে আটক সোহাগের দেওয়া তথ্যের ভিত্তিতে মো. মিলাদ এবং মামুন নামের দুই সন্ত্রাসীকে একটি রিভলবারসহ আটক করেন নৌবাহিনীর সদস্যরা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, চিহ্নিত মাদক ব্যবসায়ী ছেনি বাবুল ও তার অনুসারীরা দীর্ঘদিন যাবৎ সন্দ্বীপের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ রয়েছে। ছেনি বাবুলের বিরুদ্ধে সন্দ্বীপ থানায় হত্যা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। জব্দ করা মাদক ও অস্ত্রসহ আটক তিন সন্ত্রাসীকে সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্তর্বর্তী সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে অবৈধ অস্ত্র উদ্ধার ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নৌবাহিনীর নিয়মিত টহল অব্যাহত থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।