ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাবি আদায়ে কর্মবিরতির হুমকি বিশ্ববিদ্যালয় শিক্ষকদের

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
দাবি আদায়ে কর্মবিরতির হুমকি বিশ্ববিদ্যালয় শিক্ষকদের

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চলমান আন্দোলনের দাবি মেনে না নিলে ১১ জানুয়ারি থেকে সব বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতিতে যাবেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।

শনিবার (০২ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে একথা জানায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন।



সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা করে সংগঠনটি। কর্মসূচির মধ্যে রয়েছে, রোববার (৩ জানুয়ারি) থেকে কালো ব্যাজ ধারণ, ক্লাসে ক্লাসে গিয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষকদের দাবির বিষয়ে প্রচারণা এবং ৭ জানুয়ারি সব বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান ধর্মঘট।

১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ওই আন্দোলন কর্মসূচি স্থগিত থাকবে বলেও জানান শিক্ষক নেতারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শিক্ষক সমিত ফেডারেশনের সভাপতি ফরিদ ইদদিন আহমেদ, মহাসচিব অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালসহ অন্যান্য শিক্ষকরা।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
এসএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।