ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

৩ শিশুকে পুড়িয়ে হত্যা

শৈলকুপায় ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন-বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
শৈলকুপায় ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন-বিক্ষোভ ছবি: প্রতীকী

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কবিরপুরে তিন শিশুকে পুড়িয়ে হত্যার ঘটনায় ঘাতকের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (৪ জানুয়ারি ) দুপুর ১২টার দিকে উপজেলা চত্বরে  এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।



এদিকে সন্তানদের হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে গেছে নিহতের পরিবার। কোনো শান্তনাই তাদের বোঝাতে পারছে না।

পারিবারিক কলহের জের ধরে রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যায় কবিরপুর গ্রামের ইকবাল হোসেন ছোটভাই দেলোয়ার হোসেনের দুই ছেলে মোস্তফা সাফিন (৯) ও মোস্তফা আমিন (৭) এবং ভাগ্নে মাহিমকে (১২) ঘরের মধ্যে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে ঘরের দরজা বন্ধ করে আগুন ধরিয়ে দেয়। এতে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই দুই সহোদর ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে মারা যায় অপর শিশু মাহিম। সন্তানদের হারিয়ে শোকে বিহব্বল হয়ে পড়েছে পরিবার। কোনো শান্তনা দিয়েই তাদের বোঝানো যাচ্ছে না।

এদিকে ঘাতক ইকবাল হোসেনের ফাঁসির দাবিতে ফুসে উঠেছে এলাকাবাসী। তারা বিক্ষোভ ও মানববন্ধন করেছে। তাদের একটাই দাবি ঘাতকের জনসম্মুখে ফাঁসি।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক বাংলানিউজকে জানান, ঘাতক ইকবাল হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজুর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।