ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ ছবি : প্রতীকী

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো অন্তত চারজন।



সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলায় অবস্থিত শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে এবং কাশিয়ানী উপজেলার চাপ্তা এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাগেরহাটের মোল্লাহাট উপজেলার রামপুরা গ্রামের আব্দুল বারিক মোল্লার ছেলে হেলাল মোল্লা (৩৪) ও কাশিয়ানী উপজেলার পুরুলিয়া গ্রামের নুর ইসলামের মেয়ে হাসি খানম (১৩)।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক সওগাতুল হোসেন জানান, দুপুরে মোটরসাইকেলে করে বাড়ি থেকে গোপালগঞ্জ শহরের আসছিলেন হেলাল। পথে ওই বিশ্ববিদ্যালয়ের সামনে এলে একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় হেলালকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম   জানান, দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের চাপ্তা এলাকায় একটি কাভার্ড ভ্যান পেছন দিক থেকে যাত্রীবাহী একটি রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এতে রিকশাভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই হাসি মারা যায়। এসময় আরো চারজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।