ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় দুর্বৃত্তের হামলায় আহত আরও একজনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৬
চুয়াডাঙ্গায় দুর্বৃত্তের হামলায় আহত আরও একজনের মৃত্যু

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে দুর্বৃত্তদের হামলায় আহত শাহাবুদ্দিন নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (০৪ জানুয়ারি) দিনগত রাতে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় তার মৃত্যু হয়।

এই নিয়ে ওই ঘটনায় দু’জনের মৃত্যু হলো।

জানা যায়, সোমবার রাতে উপজেলার গঙ্গাদাশপুর গ্রামে ভূমিহীনদের ওপর দুর্বৃত্তরা হামলা চালায়। এ সময় ঘটনাস্থলেই মোহাম্মদ আলী (সালাম) নামে একজন নিহত হন। আহত হন নারীসহ আরও ৬ জন।

আহতদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে ১১টার দিকে শাহাবুদ্দিন নামের আরও একজনের মৃত্যু হয়।

গ্রামবাসী জানান, গঙ্গাদাসপুর গ্রামের ১১৬ বিঘা জমিতে স্বাধীনতার পর থেকেই ভূমিহীনরা বসবাস করে আসছিলেন। সম্প্রতি এ জমির মালিকানা দাবি করে স্থানীয় একটি প্রভাবশালী মহল। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়।  

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, জমি নিয়ে বিরোধের জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।