ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোরে সন্ত্রাসী হামলায় চ্যানেল ২৪’র ২ কর্মী আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
যশোরে সন্ত্রাসী হামলায় চ্যানেল ২৪’র ২ কর্মী আহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর: যশোরে সন্ত্রাসী হামলায় চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরা পারসন ও গাড়ি চালক গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (০৮ জানুয়ারি) রাত ৯টার দিকে শহরের চিত্রা মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়াও এ ঘটনায় অন্তত ৪ সাংবাদিক লাঞ্ছিত হয়েছেন। পরে এ ঘটনায় যশোরে কর্মরত সাংবাদিকরা শহরে বিক্ষোভ মিছিল বের করেন।

এ ঘটনায় জড়িত শহর সৈনিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান কাকন নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। সে শহরের কাজীপাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে।
 
স্থানীয়দের অভিযোগ, কাকন ক্ষমতাসীন আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার অনুসারী বলে পরিচিত।  

আহতরা হলেন, চ্যানেল টোয়েন্টিফোরের যশোরে কর্মরত ক্যামেরা পারসন রিপন হোসেন (২৫) ও ঢাকা অফিসের গাড়ি চালক সালাউদ্দিন (৩০)। এছাড়াও চ্যানেল টোয়েন্টিফোর ও সমকালের স্টাফ রিপোর্টার এবং প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি রাহুল রায় ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি এসএম ফরহাদ লাঞ্ছিত হয়েছেন।

আহতদের দেখতে হাসপাতালে যান অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক, সহকারী পুলিশ সুপার (সার্কেল ক) ভাস্কর সাহা, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাস আলী।

হাসপাতালে চিকিৎসাধীন রিপন হোসেন বাংলানিউজকে বলেন, যশোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের নিউজ কাভার করতে চ্যানেল টোয়েন্টিফোরের ঢাকা অফিস থেকে নিজস্ব গাড়িতে কর্মীরা যশোরে আসেন। রাত ৯টার দিকে তারা শহরের একটি আবাসিক হোটেল থেকে রাতের খাবার খাওয়ার উদ্দেশে গাড়িতে করে ক্যাফে প্রেসক্লাবে যাচ্ছিলেন। পথে চিত্রা মোড়ে বেপরোয়া গতির একটি গাড়ি ধাক্কা দিলে তাদের গাড়িটি বেশ ক্ষতিগ্রস্ত হয়। এ সময় ওই গাড়ির চালক কাকন এবং বাবু নামের দুই সন্ত্রাসীর সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে একদল সন্ত্রাসী তাদের ওপর হামলা করে। সন্ত্রাসীদের কিল-ঘুষি আর লাথির আঘাতে তারা গুরুতর আহত হন। পরে যশোরে কর্মরত সাংবাদিকরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে সন্ত্রাসীদের নিবৃত করার চেষ্টা করলেও সন্ত্রাসীরা উল্টো তাদের গালিগালাজ করে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় জড়িতদের মধ্যে একজনকে ইতোমধ্যে আটক করা হয়েছে। বাকিদেরও আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।