ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিষপানে প্রেমিকের মৃত্যু, আশঙ্কাজনক প্রেমিকা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
 বিষপানে প্রেমিকের মৃত্যু, আশঙ্কাজনক প্রেমিকা!

মাগুরা: কীটনাশক পানে প্রেমিক সাগর সিংহের (১৬) মৃত্যু হয়েছে। এ খবর শুনে প্রেমিকা নুপুর (১৪) সরকারও কীটনাশক পান করে।

তাকে আশঙ্কাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

শুক্রবার (২৮ অক্টোবর) মাগুরা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। সাগর সিংহ দশম শ্রেণির ছাত্র ও নুপুর ৮ম শ্রেণির ছাত্রী।

সাগর সিংহের কাকা অচিন্ত্য বিশ্বাস বাংলানিউজকে জানান, সাগর ও নুপুরের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। তারা দু’জন বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে পালিয়ে পাশের গ্রামে সাগরের ভগ্নিপতি পূবর্বাস বিশ্বাসের বাড়ি গিয়ে ওঠে। ভগ্নিপতি পূর্ববাস তাদের বিয়ে দেওয়ার কথা বলে কৌশলে বৃহস্পতিবার রাতেই স্ব-স্ব পরিবারের কাছে তাদের পৌঁছে দেন।  

শুক্রবার (২৮ অক্টোবর) সকালে বাবা খিরোদ সিংহের সঙ্গে সাগরের এ বিষয়টি নিয়ে কথা কাটাকাটি হয়।  কথাকাটাকাটির এক পর্যায়ে সাগর কীটনাশক পান করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে আনার কিছুক্ষণ পর তার মৃত্যু হয় ।

অপরদিকে, নুপুর সরকার প্রেমিকের আত্মহত্যার খবর শুনে কীটনাশক পান করে। তাকে আশঙ্কাজনকজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের ব্রাদার শহিদুল ইসলাম বিষপানে সাগরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। প্রেমিকা নুপুকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর বলেও জানান তিনি।  

মাগুরা সদর থানার উপপরিদর্শক (এসআই) মিলন হোসেন বাংলানিউজকে জানান, অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় সাগর ও নুপুরের প্রেম বা বিয়ে দেওয়ার বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় তারা বিষপান করেছে। এতে সাগরের মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।