ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
ঝিনাইদহে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ

ঝিনাইদহ: ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই স্লোগান নিয়ে ঝিনাইদহে দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি মূল্যের চাল বিতরণ কর্মসূচি চলছে।

শুক্রবার (২৮ অক্টোবর) সকালে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বিয়ষখালী বাজারে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হাসান মিয়া, খাদ্য পরিদর্শক তানজিলুর রহমান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রফিকুল ইসলাম, মহারাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলা উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান প্রমুখ।

খাদ্য বিভাগ জানান, সরকারের দারিদ্র্য বিমোচন প্রকল্পের আওতায় এই ইউনিয়নে দু’জন ডিলারের মাধ্যমে ১২শ’ ১৯ জনের মাঝে ১০ টাকা দরে প্রত্যেককে ৩০ কেজি করে চাল দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে চেয়ারম্যান খুরশিদ আলম বাংলানিউজকে জানান, ইউনিয়নের ১২শ’ ১৯ জনকে চাল দেওয়া হচ্ছে। প্রতিটি ওয়ার্ডে যাচাই বাছাইয়ের মাধ্যমে কার্ড দেওয়া হয়েছে। এরপরও যদি কোনো অনিয়ম হয়ে থাকে তাহলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সঙ্গে নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
বিএসকে/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।