ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
সিরাজগঞ্জে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ আটক ২ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা অভিযান চালিয়ে এক  হাজার ৮৮০ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (২৮ অক্টোবর) দুপুর ২টার দিকে সিরাজগঞ্জ-বগুড়ার সীমান্ত এলাকার রানীরহাট-ভবানীপুর সড়কের চান্দাইকোন সীমাবাড়ী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-বগুড়া জেলার আদমদিঘী থানার বরিয়াবাত্তা হিন্দুপাড়া গ্রামের আরমান মিস্ত্রির ছেলে আরিফুল ইসলাম (২৭) ও নওগাঁ জেলার রানীনগর থানার ভেটিগ্রাম এলাকার মো. সারোয়ার হোসেনের ছেলে মাসুদ রানা (২২)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মো. হাসিবুল আলম সন্ধ্যার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রানীরহাট-ভবানীপুরগামী রাস্তার সীমাবাড়ী এলাকার চাতালের কাছে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করা হয়। এসময় প্রাইভেটকারের ভেতর থেকে এক হাজার ৮৮০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে প্রাইভেটকারটির চালক ও আরোহীকে আটক করা হয়।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯ লাখ ৪০ হাজার টাকা। এ ব্যাপারে শেরপুর থানার মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।