ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে শিশু-কিশোর সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
ফেনীতে শিশু-কিশোর সম্মেলন অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: স্বামী বিবেকানন্দের ১৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ফেনীতে শিশু-কিশোর সম্মেলন ও সভার আয়োজন করেছে শ্রী স্বামী বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ।

 

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে ফেনী মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।



এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ফসিউল আলম।

সংগঠনের সভাপতি অধ্যাপক সন্তোষ চন্দ্র নাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জয় প্রসাদীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- এফবিসিসিআই এর সদস্য ও দিকদর্শন প্রকাশনীর নির্বাহী পরিচালক রতন চন্দ্র পাল, ফেনী মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, স্টার লাইন গ্রুপের পরিচালক মাইন উদ্দিন, রাম কৃষ্ণ সেবাশ্রম তুলাবাড়িয়ার সাধারণ সম্পাদক শ্রী অরুন চন্দ্র দাস।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি শ্রী জয়রুপ দাস।

অনুষ্ঠানে বিবেকানন্দের জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়। শিশু-কিশোদের বিবেকানন্দের দেখানো পথ ও বাণী অনুসরন করে সমাজ গঠন এবং নিজেদের তৈরি করার জন্য আহ্বান জানান অতিথিরা।

অনুষ্ঠানে প্রায় শতাধিক শিক্ষার্থী চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। এছাড়া বিজয়ীদের হাতে সনদ ও পুরস্কার দিওয়া হয়। দেওয়া হয় শিক্ষা বৃত্তি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
বিএসকে/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।