ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জাজিরায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
জাজিরায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, আটক ১

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় মাদক ব্যবসা ও সেবন করার প্রতিবাদ করায় স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লাল চাঁন মাদবরের ওপর হাতবোমা নিক্ষেপ করেছেন আনোয়ার তালুকদার (৩৪) নামে এক মাদকসেবী।

 

শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের রূপবাবুর হাট সংলগ্ন মদন তালুকদারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

আনোয়ার তালুকদার মদন তালুকদারকান্দি গ্রামের মৃত কাদের তালুকদারের ছেলে।

পূর্ব নাওডোবা ইউপি চেয়ারম্যান লাল চাঁন মাদবর বাংলানিউজকে বলেন, বেশ কিছুদিন ধরে এলাকায় মাদক ব্যবসা ও সেবন করছিলেন আনোয়ার। তাকে মাদক ব্যবসা ও সেবনে নিষেধ করলে তিনি গালাগাল দিয়ে অপমান করেন। পরে আমার লোকজন এ বিষয়ে তার সঙ্গে কথা বলতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

পরবর্তীতে আমি ঘটনাস্থলে উপস্থিত হলে আনোয়ার আমাকে লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপ করেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ইউপি চেয়ারম্যানের ওপর বোমা হামলার অভিযোগে আনোয়ারকে আটক করা হয়েছে। এছাড়া তার বাড়িতে তল্লাশি চালিয়ে হাতবোমা ও মাদকদ্রব্য সেবনের সরঞ্জাম উদ্ধার কর‍া হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
বিএসকে/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।