ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে গজারী বন থেকে ৫ জঙ্গি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
গাজীপুরে গজারী বন থেকে ৫ জঙ্গি আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুর: গাজীপুরের জয়দেবপুর থানাধীন বনগ্রাম কুচপাড়া গজারী বন থেকে দেশীয় অস্ত্র, ককটেল, জিহাদি বই ও পতাকাসহ পাঁচ জঙ্গিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০১ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়।

আটক জঙ্গিরা হলেন- বগুড়া সদরের কাউসিলপাড়া এলাকার আব্দুল কাসেমের ছেলে মো. তানভীরুল হক সজল (২৩), কিশোরগঞ্জের বাজিতপুর থানার সাতুটা এলাকার সিরাজ মিয়ার ছেলে মো. হারুন মিয়া (৩৭), একই এলাকার মো. জঙ্গু মিয়ার ছেলে মো. হোসেন (২৯), রমজান আলীর ছেলে দ্বীন ইসলাম (৩৫) ও আব্দুল হেকিমের ছেলে মো. আব্দুল হান্নান (৩৫)।

বুধবার (০২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গোপন সংপাদের ভিত্তিতে জানা যায়, গাজীপুরের জয়দেবপুর থানাধীন বনগ্রাম কুচপাড়া গজারী বনে ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী ও জঙ্গি সদস্যরা ত্রাস সৃষ্টি ও নাশকতামূলক কর্মকাণ্ড করার জন্য মিটিং করছেন।

এমন খবর পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর জেলা পুলিশের স্পেশাল টাস্ক গ্রুপের (এসটিজি) সদস্যরা সেখানে অভিযান চালান। এসময় পাঁচ জঙ্গিকে আটক করা হয়। তাদের কাছ থেকে ছয়টি ককটেল, পাঁচটি পেট্রলবোমা, একটি চাপাতি, দু’টি ছোরা, বেশ কিছু জেহাদি বই ও দু’টি পতাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকদের মধ্যে তানভীরুল হক একজন ইলেক্ট্রনিক প্রকৌশলী বলে জানান পুলিশের এই ঊর্ধতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
আরএস/জিপি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।