ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঢামেক হাসপাতালে ধর্ষণের অভিযোগে ৬ আনসার সদস্য প্রত্যাহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
ঢামেক হাসপাতালে ধর্ষণের অভিযোগে ৬ আনসার সদস্য প্রত্যাহার

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে ২০ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ছয় আনসার সদস্যকে প্রত্যাহ‍ার করা হয়েছে।

বুধবার (০২ নভেম্বর) দুপুরে ঢামেক হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) দেলোয়ার হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে ছয় আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

অভিযুক্ত আনসার সদস্যরা হলেন- ইকরামুল, মিনহাজুল, বাবুল, সিরাজুল, আতিকুর ও আমিনুল। গত ২৮ অক্টোবর রাতে বর্হিবিভাগে ওই তরুণীকে আনসার সদস্যরা তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠে। ২৯ অক্টোবর ঢামেকের গাইনি বিভাগে ওই তরুণীকে নেওয়া হয়। পরে সেখান থেকে গত ৩০ অক্টোবর তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

ওয়ান স্টপ ক্রাইসিসের সমন্বয়কারী ডাক্তার বিলকিস বেগম বাংলানিউজকে জানান, ফরেনসিকসহ মেয়েটিকে বিভিন্ন পরীক্ষা করা হয়েছে। মেয়েটি কিছুটা মানসিক রোগী। এজন্য বুধবার সকালে তাকে ঢামেক বর্হিবিভাগের মানসিক ডিপার্টমেন্টে পাঠানো হয়েছে।

ওই তরুণীর কাছে একটি প্যাড পাওয়া যায়। সেই প্যাড থেকে নাম্বার নিয়ে তার ভাইকে খবর দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

ঢামেক হাসপাতলের উপ-পরিচালক খাজা আব্দুর গঁফুর জানান, এমন ঘটনা আমরা শুনেছি। ঢাকা মেডিকেলের কোথায় ঘটনাটি ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনে তদন্ত কমিটি গঠন করা হবে।

তরুণীর বাড়ি কুমিল্লা জেলায়। মাইগ্রেন্ট সমস্যা নিয়ে গত কয়েকদিন আগে ওই তরুণী একাই বাড়ি থেকে ঢামেক হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬/আপডেট: ১৫১০ ঘণ্টা
এজেডএস/টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।