ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ইয়াবা-ফেনসিডিলসহ আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
বগুড়ায় ইয়াবা-ফেনসিডিলসহ আটক ২

বগুড়া: বগুড়ার পৃথক উপজেলা থেকে ইয়াবা-ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

আটককৃতরা হলেন, শাজহানপুর উপজেলার পারতেখুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে মোস্তফা (৩০) ও নন্দীগ্রাম উপজেলার পারশন দক্ষিণপাড়ার মৃত হজরত আলীর ছেলে এনামুল হক (৩২)।

বুধবার (০২ নভেম্বর) দুপুর পৌনে ২টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক শামীম আহমেদ বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, মঙ্গলবার (০১ নভেম্বর) সন্ধ্যায় জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সমন্বয়ে গঠিত যৌথদল গোপন সংবাদের ভিত্তিতে শহরের তিনমাথা এলাকায় অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোস্তফাকে (৩০) আটক করে।

একইদিন সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা দুপচাঁচিয়া উপজেলার সিমলা ব্রিজ এলাকায় পৃথক অভিযান ১২ বোতল ফেনসিডিলসহ এনামুল হককে (৩২) আটক করেন।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী মোস্তফাকে ভ্রাম্যমাণ আদালত ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেন।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুপচাঁচিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান উপ-পরিচালক শামীম আহমেদ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬

এমবিএইচ/এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।