ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁওয়ে চেতনানাশক খাইয়ে দম্পত্তির সর্বস্ব লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
ঠাকুরগাঁওয়ে চেতনানাশক খাইয়ে দম্পত্তির সর্বস্ব লুট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে দিনে-দুপুরে চেতনানাশক খাইয়ে এক দম্পতির কাছ থেকে টাকা ও সোনার গহনা নিয়ে চম্পট দিয়েছেন অজ্ঞান পার্টির এক নারী সদস্য।

বুধবার (২ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

জানা যায়, জেলার হরিপুর উপজেলার কদমতলা গ্রামের নূরজামাল ও তার স্ত্রী জমিলা বেগম মামলায় হাজিরা দিতে মোটরসাইকেলে করে ঠাকুরগাঁও আদালত চত্বরে আসেন। এসময় এক নারী ওই গৃহবধূর সঙ্গে বিভিন্ন কথা বলে আলাপ জমিয়ে ফেলেন।

একপর্যায়ে ওই নারী জমিলাকে বোন বানিয়ে তার সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তোলেন। কিছুক্ষণ পরে স্বামী-স্ত্রী দু’জনকে কৌশলে চেতনানাশক মেশানো খাবার খাইয়ে গৃহবধূর নাক, কান ও গলার স্বর্ণালঙ্কার, ভ্যানিটি ব্যাগ, নগদ ৬ হাজার টাকা ও মোবাইল ফোন সহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল নিয়ে চম্পট দেয়।

এসময় ওই দম্পতি জজ আদালতের সামনের লিচু গাছের নীচে অজ্ঞান হয়ে পড়ে থাকেন। খবর পেয়ে ঠাকুরগাঁও আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আবু মনসুর বাবুল থানায় খবর দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক বলেন, প্রতারক চক্র ওই দম্পতিকে চেতনানাশক ওষুধ খাইয়েছে। কাজেই তাদের স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে।

এর ‍আগে গত রোববার সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের কাতার প্রবাসী তৈমুর রহমানের স্ত্রীকে একই কায়দায় চেতনানাশক  খাবার খাইয়ে সোনার গহনাসহ সবকিছু হাতিয়ে নেয় এক নারী প্রতারক।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।