ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফ্যান খুলে পরীক্ষার্থী আহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
ফ্যান খুলে পরীক্ষার্থী আহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

বরিশাল: বরিশাল নগরের জগদ্বীশ স্বারসত স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে সিলিং ফ্যান খুলে জেএসসি পরীক্ষার্থী আহত হওয়ার ঘটনা তদন্তে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২ নভেম্বর) জেলা প্রশাসনের পক্ষ থেকে ওই কমিটি গঠন করা হয়।

কমিটির প্রধান করা হয়েছে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হোসনেয়ারা বেগম।

কমিটির অন্য চার সদস্য হলেন-বরিশালের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বার্হী প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহার আফরোজ, বরিশাল জিলা স্কুলের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন ও জেলা প্রশাসনের শিক্ষা ও কল্যাণ শাখার সহকারী কমিশনার উর্মি ভৌমিক।

বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে ফ্যান খুলে পড়ার কারণ উল্লেখ ও এ ব্যাপারে সুপারিশসহ প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

এর আগে মঙ্গলবার (১ নভেম্বর) জেএসসি পরীক্ষা চালাকালে জগদ্বীশ স্বারসত স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের দ্বিতীয় তলার ১০ম (ক) শ্রেণিকক্ষের একটি সিলিং ফ্যান খুলে পড়লে নগরের আলহাজ্ব দলিল উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী উষা আক্তার আহত হয়।

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কাজী হোসনেয়ারা বলেন, সকালে জেলা প্রশাসকের চিঠি পেয়েছি। কমিটির অন্য সদস্যদের সঙ্গে নিয়ে নির্ধারিত সময়ের মধ্যে ঘটনাস্থল পরিদর্শন শেষে তদন্ত প্রতিবেদন জমা দেবো।
 
বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
এমএস/বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।