ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রধানমন্ত্রীর অ্যাকশন শুরু হয়ে গেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
প্রধানমন্ত্রীর অ্যাকশন শুরু হয়ে গেছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: অন্যায়কারীকে কোনো ছাড় দেওয়া হবে না, সে যে দলেরই হোক। আপনারা দেখতে পাচ্ছেন আমাদের এক সংসদ সদস্যের তিন বছরের জেল হয়েছে।

ছাত্রলীগের নেতাকর্মীরাও যারা অন্যায় করেছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অ্যাকশন শুরু হয়ে গেছে। যদি আমার দলের কেউ অন্যায়কারী হয় তাকে দলীয়ভাবেও শাস্তি দেওয়া হবে, প্রশাসনিকভাবেও দেওয়া হবে।

বুধবার (২ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামে দক্ষিণ এশিয়ার স্পেশাল অলিম্পিক ক্রিকেট-২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এই মুহূর্তে আগাম নির্বাচনের জন্য আমরা দেশি-বিদেশি কোনো চাপ, আন্দোলনের কোনো চিহ্ন দেখতে পাচ্ছি না। এখন পর্যন্ত তিন থেকে পাঁচশ লোকের কোনো মিছিলও নেই।

ওবায়দুল কাদের বলেন, সরকার ভালোভাবেই দেশ চালাচ্ছে। এখানে তো প্রতিকূল কোনো অবস্থা নেই। নির্বাচন হবে, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। আপনারা যে যাই বলুন বিএনপিও নির্বাচনে আসবে, সেটা যখনই হোক, যেভাবেই হোক। নির্বাচনে না এসে যদি পুরনো ভুল তারা আবার করে তাহলে পরিণতিটা কি সেটা তারা ভালো করেই জানে।

অন্যায়কারীকে কোনো ছাড় দেওয়া হবে না, সে যে দলেরই হোক। আপনারা দেখতে পাচ্ছেন আমাদের এক সংসদ সদস্যের তিন বছরের জেল হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরাও যারা অন্যায় করেছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অ্যাকশন শুরু হয়ে গেছে। যদি আমার দলের কেউ অন্যায়কারী হয় তাকে দলীয়ভাবেও শাস্তি দেওয়া হবে, প্রশাসনিকভাবেও দেওয়া হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, শামীম আরা বেগম, জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।