ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শার্শায় নারীকে এসিড নিক্ষেপের মামলায় গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
শার্শায় নারীকে এসিড নিক্ষেপের মামলায় গ্রেফতার ১

বেনাপোল (যশোর): যশোরের শার্শায় সাবিনা খাতুন (২৮) নামে এক নারীকে এসিড নিক্ষেপের মামলায় দিপু এলাইচ শিপন (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় শার্শার ধাণ্যখোলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

দিপু বেনাপোল পোর্টথানার ধাণ্যখোলা গ্রামের আবেদ আলীর ছেলে।

এর আগে মঙ্গলবার (০১নভেম্বর) বিকেলে ছাবিনার বাবার বাড়ি শার্শার আমতলা গাতিপাড়া গ্রামের বাড়িতে এসে মুখে এসিড ছুড়ে পালিয়ে যায় দিপু।

এদিকে, সাবিনাকে গুরুতর অবস্থায় মঙ্গলবার (১ নভেম্বর) রাতে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। বর্তমানে তিনি ঢাকার বার্ন ইউনিটে চিকিৎসাধীন। তার মুখ ও কপালের অনেকাংশ ঝলসে গেছে।

শার্শা থানার উপ পরিদর্শক (এসআই) মুরাদ হোসেন বাংলানিউজকে জানান, ১০ বছর আগে সাবিনার সঙ্গে বিয়ে হয় দিপুর। বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এতে প্রায়ই সাবিনাকে শারীরিক নির্যাতন করতেন দিপু। একপর্যায়ে তাদের মধ্যে তালাক হয়ে যায়।

এরপর সাবিনা ছেলে-মেয়ে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। কিছুদিন আগে সাবিনা সিদ্ধান্ত নেন কাজের জন্য বিদেশ যাব তিনি। খবর পেয়ে দিপু পুরানো রাগ মিটাতে সাবিনার বাবার বাড়ি এসে তার ওপর এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

এ ঘটনায় সাবিনার ভাই সমর আলী বাদী হয়ে মঙ্গলবার রাতে দিপুকে আসামি করে মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

শার্শা থানার উপ পরিদর্শক (এসআই) মুরাদ হোসেন বিষয়টি বাংলানিউজকে জানান, আসামি দিপুকে বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে যশোর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
এজেডএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।