ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় শিশু ধর্ষিত, ধর্ষককে ছাড়িয়ে নিলেন প্রভাবশালীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
সাতক্ষীরায় শিশু ধর্ষিত, ধর্ষককে ছাড়িয়ে নিলেন প্রভাবশালীরা

সাতক্ষীরা: সাতক্ষীরায় সাড়ে তিন বছরের একটি শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। হাতে নাতে ধর্ষক মজিদ পাটায়ারীকে আটক করা হলেও তাকে ছাড়িয়ে নিয়ে যান স্থানীয় প্রভাবশালীরা।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় ওই শিশুর মা বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার বাদী বাংলানিউজকে জানান, মঙ্গলবার (১ নভেম্বর)  সকাল ১০টায় সদর উপজেলার রাজনগর গ্রামে তাদের প্রতিবেশী মজিদ পাটোয়ারীর বাড়ির উঠানে তার শিশু কন্যা খেলা করছিল। ওই সময় মজিদ পাটোয়ারী তাকে মুড়ি খেতে দেওয়ার নাম করে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে তিনিসহ আশপাশের লোকজন সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করেন।

একই সঙ্গে স্থানীয়রা ধর্ষক মজিদ পাটোয়ারীকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে তিনি তার বাচ্চার চিকিৎসায় ব্যস্ত হয়ে পড়লে স্থানীয় লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুল ইসলাম বাপ্পীসহ প্রভাবশালীরা মজিদ পাটোয়ারীকে ছাড়িয়ে নিয়ে যান। সেই থেকে তিনি পলাতক রয়েছেন।

তিনি আরও জানান, গতকাল স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়ার পর মেয়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার সকালে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে সন্ধ্যায় মজিদ পাটোয়ারীকে আসামি করে থানায় এজাহার দাখিল করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা বাংলানিউজকে জানান, সন্ধ্যায় অভিযোগ পেয়েই ৯/১ ধারায় মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং-৩।

তিনি আরও বলেন, মামলা রেকর্ডের পরেই ধর্ষককে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।