ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মহাখালীর টিবি গেইটে স্মার্টকার্ড বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
মহাখালীর টিবি গেইটে স্মার্টকার্ড বৃহস্পতিবার

ঢাকা: উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) বা স্মার্টকার্ড বিতরণের চলমান কার্যক্রমে বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দেওয়া হবে মহাখালীর টিবি গেইট এলাকার ভোটারদের কার্ড।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত সময়সূচি অনুযায়ী, বৃহস্পতিবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের অধীন মহাখালী টিবি গেইট এলাকার ভোটারদের স্মার্টকার্ড দেওয়া হবে।

যা ৬ নভেম্বর পর্যন্ত চলবে। এজন্য মহাখালীর ওয়ারলেস গেইটে আব্দুল হামিদ দর্জি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্যাম্প স্থাপন করা হয়েছে।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের লালবাগ থানাধীন ২৭ নম্বর ওয়ার্ডের চারটি ভোটার এলাকার স্মার্টকার্ড দেওয়া হবে বৃহস্পতিবার। এলাকাগুলো হলো, বকশী বাজার রোড, বকশী বাজার লেন, নাজিম উদ্দিন রোড (হোল্ডিং নম্বর ১ থেকে ১২৪ পর্যন্ত)। এজন্য ক্যাম্প করা হয়েছে বক্সি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে (হোসেনি দালান দক্ষিণ গেইট সংলগ্ন)।

গত ২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এরপর ৩ অক্টোবর থেকে ঢাকার দুই সিটি ও কুড়িগ্রামের ফুলবাড়িতে কার্ড বিতরণ শুরু করে নির্বাচন কমিশন। তবে প্রথম পর্যায়ে মোট ভোটারদের ৫০ শতাংশও ক্যাম্পে টানতে পারেনি ইসি।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
ইইউডি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।