ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
সাভারে নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা

সাভার, ঢাকা: প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় কল্পনা বেগম (২৪) নামে এক নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে সিরাজুল নামে এক বখাটে।

 

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।



‍কল্পনা নতুনপাড়া এলাকায় ব্যবসায়ী রফিকের বাড়িতে স্বামীসহ ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, কয়েকদিন ধরে কল্পনা বেগমকে প্রেমের প্রস্তাব দিচ্ছিলেন প্রতিবেশী বখাটে সিরাজুল। কিন্তু তিনি এ প্রস্তাব প্রত্যাখান করেন। এর জের ধরে বৃহস্পতিবার সকালে গার্মেন্টসে যাওয়ার পথে রাস্তার মধ্যে কল্পনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সিরাজুল।

এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকাবাসী সিরাজুলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।
এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ নাছির উদ্দিন মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬/আপডেট: ১১৪১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।