ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ৩ লাখ টাকার ভূট্টা নিয়ে ট্রাক উধাও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
ঠাকুরগাঁওয়ে ৩ লাখ টাকার ভূট্টা নিয়ে ট্রাক উধাও

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও ৩ লাখ টাকার ভূট্টা নিয়ে উধাও হয়ে গেছে একটি ট্রাক। এক সপ্তাহ আগে ট্রাকটি পাবনা যাওয়ার উদ্দেশে রওনা হলেও এখন পর্যন্ত গন্তব্যস্থলে পৌঁছায়নি।

এতে আতঙ্কে পড়েছেন ব্যবসায়ীরা।

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া উত্তরা বাজার থেকে ২৫ অক্টোবর সন্ধ্যায় ২০ মেট্রিক টন ভূট্টা নিয়ে ট্রাকটি (ঢাকা মেট্রো চ- ১৩১৪২৭) পাবনার উদ্দেশে রওনা দেয়। পাবনার রুপসা ব্রিজের নীচে জনৈক জাহিদের আড়তে ভূট্টাগুলো পৌঁছে দেওয়ার কথা ছিল। কিন্তু এক সপ্তাহ পার হয়ে গেলেও ট্রাকটি এখন পর্যন্ত গন্তব্যস্থলে পৌঁছায়নি বলে জানিয়েছেন ভূট্টার মালিক মতি।

মতি জানান, যে ট্রাকটির ২৪ ঘণ্টার মধ্যে পাবনা পৌঁছানের কথা সেটি এক সপ্তাহে পৌঁছায়নি। এ ঘটনার পর থেকে গাড়ির চালক শিপন ও মালিক রাব্বির মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহারিয়ার জানান, ঢাকা মেট্রো-চ ১৩-১৪২৭ নম্বরের গাড়িটি ট্রাক বলে দাবি করা হলেও বাংলাদেশ রোর্ড ট্রান্সপোর্ট কর্তৃপক্ষের (বিআরটিএ) রেজিস্ট্রেশন শাখায় সেটি কাভার্ডভ্যান হিসেবে লিপিবদ্ধ রয়েছে।

তিনি আরও জানান, প্রতারক চক্র প্রতারণা করার জন্য কাভার্ডভ্যানের নম্বর ট্রাকে লাগিয়ে ৩ লাখ টাকার ভূট্টা নিয়ে পালিয়ে গেছে।
 
বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।