ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
পঞ্চগড়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

পঞ্চগড়: ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার অভিযানের মধ্য দিয়ে পঞ্চগড় জেলা সদরের ৩ টি ব্যবসা প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা সদরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল মারুফ এ বাজার অভিযান পরিচালনা করেন।

এ সময় জেলা কাস্টমস বিভাগের সহকারী কমিশনার ফরিদ আল মামুন উপস্থিত ছিলেন।

শহরের ব্যারিস্টার বাজার সংলগ্ন এলাকায় ব্ল্যাক জাভা নামে নকল ব্যান্ডরোল ও নকল সিগারেট বিক্রির দায়ে রিতা এন্টার প্রাইজকে ১০ হাজার, উৎপাদিত পণ্যে মেয়াদের তারিখ না থাকা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে মেহেরুন এন্টার প্রাইজকে ৮ হাজার টাকা এবং মূল্য তালিকা না থাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টান্ন জাতীয় পণ্য সংরক্ষণ সহ বিক্রির দায়ে পঞ্চগড় বাজারের পঞ্চগড় সুইটসকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

পঞ্চগড় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল মারুফ বলেন, ভোক্তাদের অধিকার হরণ করে নকল পণ্য বিক্রি, মুল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রি ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য সংরক্ষণ সহ বিক্রির দায়ে এ জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।