ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

 ‘মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতেই জাতীয় নেতাদের হত্যা’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
 ‘মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতেই জাতীয় নেতাদের হত্যা’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর: মুক্তিযুদ্ধের চেতনাকে চিরতরে ধ্বংস করার উদ্দেশেই জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য।  

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় দড়াটানা ভৈরব চত্বরে জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জরুহুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, মীর জহুরুল ইসলাম, পৌর মেয়র ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু প্রমুখ।

এরআগে, দিনের শুরুতে আওয়ামী লীগের জেলা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া শোক প্রকাশের অংশ হিসেবে কালো পতাকা অর্ধনর্মিত রাখা হয়। সকাল ১০টায় শহরের বকুলতলাস্ত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের শ্রদ্ধা জানান প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্যসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
ইউজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।