ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সৈয়দপুরে হোমিও চিকিৎসকসহ ৩ জনের কারাদণ্ড

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
সৈয়দপুরে হোমিও চিকিৎসকসহ ৩ জনের কারাদণ্ড

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুরে হোমিও চিকিৎসার আড়ালে অসামাজিক কার্যকলাপের দায়ে তিনজনকে সাতদিন করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী এ কারাদণ্ডাদেশ দেন।

কারাদণ্ডাদেশ প্রাপ্তরা হলেন- সৈয়দপুর হোমিও কলেজের শিক্ষক ও পুরাতন বাবুপাড়ার বাসিন্দা মো. মীর সমশের আলী বকুল (৪৭), দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার জানিপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের বাবুল হোসেন (৩৫) ও ঢাকার শ্যামপুর জুরাইন গ্রামের মোছা. সাথী বেগম (২৭)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম বাংলানিউজকে জানান, শহরের দিনাজপুর সড়কে অবস্থিত মুকুল হোমিও হলের মালিক ডা. মীর সমশের আলী বকুল দীর্ঘদিন ধরে হোমিও চিকিৎসার আড়ালে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছেন। অভিযোগ পেয়ে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মো. মুসা জঙ্গী পুলিশ নিয়ে ওই প্রতিষ্ঠানে অভিযান চালায়। এ সময় ডা. মুকুলসহ তিনজনকে আটক করা হয়।

পরে বিচারক তাদের প্রত্যেককে সাত দিনের কারাদণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।