ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মঞ্জুরুল হত্যা মামলায় ২ আসামির রিমান্ড শুনানি রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
মঞ্জুরুল হত্যা মামলায় ২ আসামির রিমান্ড শুনানি রোববার

দিনাজপুর: দিনাজপুরে মঞ্জুরুল হত্যা মামলায় গ্রেফতার হওয়া দুই আসামির রিমান্ড শুনানি আগামী রোববার (০৬ নভেম্বর) ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বিকেলে দিনাজপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এফএম আহসানুল হকের আদালতে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ।

আসামিরা হলেন- মিথুন (২৭) ও মামুন (২৯)।

বুধবার (০২ নভেম্বর) দিনগত রাতে নিহত মঞ্জুরুলের বড় ভাই মতিউর বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ আরও ১০/১৫ জনকে আসামি  করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

পরে এজাহারভুক্ত আসামি মিথুন ও মামুনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে ৠাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (ৠাব)।

মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল চন্দ্র বর্মন বাংলানিউজকে জানান, আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে সাতদিনের রিমান্ড আবেদন করেছি। আদালত আগামী রোববার শুনানির দিন ধার্য করেছেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সদরের ফুলতলা বাজার থেকে তুলে নিয়ে গিয়ে শহরের ডায়াবেটিকস হাসপাতাল সংলগ্ন তৈয়বা মজুমদার রেডক্রিসেন্ট রক্ত কেন্দ্রে রাতভর নির্যাতন করা হয় মঞ্জুরুলকে। পরদিন সকালে ৠাব অভিযান চালিয়ে মঞ্জুরুলকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে ভর্তি করে।

এসময় ঘটনাস্থল থেকে যুবলীগ নেতা রানাসহ ছয়জনকে আটক করা হয়।

হাসপাতালে সন্ত্রাসীদের হুমকির মুখে সুস্থ না হয়ে বাড়িতে চলে যান মঞ্জুরুল। সাতদিন পর অবস্থার অবনতি হলে আবারও হাসপাতালে নেওয়ার পথে মঞ্জুরুলের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।