ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পূর্ব শত্রুতার জেরে মেহেরপুরে কুপিয়ে হত্যা, নারীসহ আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
পূর্ব শত্রুতার জেরে মেহেরপুরে কুপিয়ে হত্যা, নারীসহ আহত ৩

মেহেরপুর: পূর্ব শত্রুতার জের ধরে নুহু মন্ডল (৪৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। হামলাকারীদের ঠেকাতে গিয়ে আহত হয়েছেন নারীসহ তিনজন।

আহতরা হলেন নিহত নুহু মন্ডলের স্ত্রী ওলিফা খাতুন, মেয়ে শ্যামলী আক্তার ও ভাই ফিরোজ মন্ডল।

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যার দিকে হামলার শিকার হয়ে দিবাগত রাত একটার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুহু মন্ডল। তিনি বুড়িপোতা গ্রমের মৃত ওলি মন্ডলের ছেলে।

মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বাংলানিউজকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে শনিবার সন্ধ্যার দিকে একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মিনা ও আনারের নেতৃত্বে ৬ জনের একটি দল নুহু মন্ডলকে বাড়ির পাশে কুপিয়ে আহত করে। এ সময় নুহুকে বাচাঁতে এগিয়ে গেলে তার স্ত্রী, মেয়ে ও ছোট ভাইকেও কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা।

পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে মারা যান নুহু মন্ডল।

আহত ওলিফা খাতুন জানান, গত ঈদে মেয়ে শ্যামলীর হাত ধরে প্রতিবেশী আব্দুর রাজ্জাকের ছেলে মিনা টানাটানি করে। এই নিয়ে দুই পরিবারের মাঝে একবার সংর্ঘষ হয়েছিল। সেই ঘটনার জের ধরে প্রতিপক্ষ রাজ্জাক ও তার লোকজন শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটায়। গ্রামের শরিফ মেম্বারের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানান ওলিফা।

মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মেহেরপুর জেনারেল হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।  
 

বাংলাদেশ সময়: ০৪২৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
আরআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।