ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নার্গিসের বাম হাতের অস্ত্রোপচার সোমবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
নার্গিসের বাম হাতের অস্ত্রোপচার সোমবার

ঢাকা: রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের বাম হাতের অস্ত্রোপচার করা হবে সোমবার (০৭ নভেম্বর)।  

রোববার (০৬ নভেম্বর) নার্গিসের বড় ভাই শাহীন আহমেদ চিকিৎসকদের বরাত দিয়ে বাংলানিউজকে এ তথ্য জানান।

 

তিনি জানান, সোমবার নার্গিসের বাম হাতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। পাশাপাশি মাথার ডান পাশে আরেকটি অস্ত্রোপচার করা হবে। অপারেশনটি নার্গিসের জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন চিকিৎসকরা।  
 
তিনি আরো জানান, নার্গিসের অবস্থা প্রতিনিয়তই উন্নতির দিকে যাচ্ছে। পরবর্তী দু’টি অপারেশন সফল হলে সে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে বলে চিকিৎসকরা আশা করছেন।
 
হাসপাতালে নার্গিসের সঙ্গে থাকা বাবা মাসুক মিয়া বাংলানিউজকে জানান, নার্গিস ভালো আছে। মাঝে মাঝে দু’একটা কথা বলছে। তবে সম্পূর্ণ সুস্থ হতে অারো সময় লাগবে।

এর আগে ৪ অক্টোবর খাদিজার মাথায় প্রথম অস্ত্রোপচার করা হয়। ১৭ অক্টোবর তার ডান হাতে অস্ত্রোপচার হয়।

গত ৩ অক্টোবর খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। এ ঘটনার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
এসটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।