ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় আনসার আলী (৫৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার ছেলে আমির হোসেনও (২৫) গুরুতর আহত হয়েছেন।

 

রোববার (০৬ নভেম্বর) দুপুরে উপজেলার ত্রিমোহনী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনসার আলীর বাড়ি উপজেলার শিবপুর গ্রামে।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ঢাকা-রাজশাহী মহাসড়কের ত্রিমোহনী মোড়ে একটি ট্রাক পেছন থেকে ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক আনসার আলী ও তার ছেলে আমির হোসেন রাস্তার ওপর ছিটকে পড়েন। এসময় স্থানীয়রা পুঠিয়া ফায়ার সার্ভিসকে খরব দিলে একটি ইউনিট ঘটনাস্থলে যায়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় আহত আনসার আলীর মৃত্যু হয়। এসময় তার ছেলে আমিরকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তার অবস্থাও আশঙ্কাজনক।

নিহতের মরদেহ বর্তমানে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ব্যাপারে পুঠিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান সার্জেন্ট মনিরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
এসএস/জিপি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।