ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় বাসে তল্লাশি, চালকসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
বগুড়ায় বাসে তল্লাশি, চালকসহ আটক ২

বগুড়া: ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া সদর উপজেলার মাটিডালী বিমানমোড়ে যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

রোববার (০৬ নভেম্বর) দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক শামীম আহম্মেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (০৫ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৮টার দিকে কুড়িগ্রাম থেকে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে (ঢাকা-মেট্রো-ব-১৪-৭৮৯৮) চালকের যোগসাজশে মাদকের একটি চালান যাচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে বাসটি থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় চালকের হেফাজতে থাকা উক্ত পরিমান গাঁজা জব্দ করা হয়। পাশাপাশি চালকসহ দুই জনকে আটক করা হয়।  

আটকরা হলেন- কুড়িগ্রামের হিংনর হাড়ির পাড় এলাকার নুরুল হকের ছেলে বাসের চালক মনিরুজ্জামান ওরফে মজনু (৩৮) ও ভুরঙ্গামারীর দক্ষিণ বারজানী গ্রামের মহির উদ্দিনের ছেলে কুরবান আলী (৩৫)।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান উপ-পরিচালক শামীম আহম্মেদ।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
এমবিএইচ/এসআরএস/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।