ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চৌগাছায় জেএসসি পরীক্ষার কেন্দ্র সচিবসহ ৩ শিক্ষক বরখাস্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
চৌগাছায় জেএসসি পরীক্ষার কেন্দ্র সচিবসহ ৩ শিক্ষক বরখাস্ত

যশোর: যশোরের চৌগাছা উপজেলার ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষায় নকলে সহযোগিতা করার দায়ে কেন্দ্র সচিবসহ তিন শিক্ষককে বরখাস্ত এবং অন্য এক শিক্ষককে আটক করা হয়েছে।

রোববার (০৬ নভেম্বর) পরীক্ষার চলাকালীন তাদের আটক ও বরখাস্ত করা হয়।

যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ হাসান বাংলানিউজকে জানান, প্রশাসনের কাছে খবর আসে জেএসসি পরীক্ষায় চৌগাছা ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে নকল হচ্ছে।

রোববার বেলা ১১টার দিকে ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, চৌগাছা হাজী সরদার মত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক নাজমুল হাসান নান্নু নকল সরবরাহ করছেন। এ সময় তাকে হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এসময় নকল সরবরাহ করার অভিযোগে কেন্দ্র সচিব লুৎফুন্নেছা  মোয়াজ্জেদা, হাজী সরদার মত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম রব্বানী ও মনিরুল ইসলামকে বরখাস্ত করা হয়।

যশোর মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বাংলানিউজকে বলেন, ‘ওই শিক্ষকদের পরীক্ষা সংক্রান্ত দায়িত্ব থেকে আজীবনের জন্য অব্যাহতি দেওয়া হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
ইউজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।