ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সৈয়দপুরে ৮ মাদকসেবী-জুয়াড়ির জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
সৈয়দপুরে ৮ মাদকসেবী-জুয়াড়ির জরিমানা

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুরে ৬ মাদকসেবী ও ২ জুয়াড়িকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (০৬ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু ছালেহ মো. মুসা তাদের এ জরিমানা করেন।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- রসুলপুরের আবুল গণি সর্দারের ছেলে আনিছ (২৪), নতুন বাবুপাড়ার শাকিলের ছেলে শান্ত (২২), একই এলাকার আলিমের ছেলে রাজু (২৩), গার্ডপাড়ার আবু আলিমের ছেলে নাসিম (২৫), মিস্ত্রীপাড়ার সিরাজুল ইসলামের ছেলে হায়দার আলী (২৫), নয়াটোলার আমিনের ছেলে সাজিদ (২৫), একই এলাকার নয়াটোলার শহীদুল ইসলামের ছেলে মোতাহার হোসেন মুন (২৫) এবং মুন্সিপাড়া আবুল হোসেনের ছেলে আরমান (৩২)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে শহরের রেলওয়ে মাঠ থেকে মাদক সেবন এবং জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক মাদক সেবনের দায়ে আনিছ, শান্ত, রাজু, নাসিম, হায়দায় আলী ও সাজিদকে দুই হাজার টাকা জরিমানা এবং জুয়া খেলার দায়ে মুন ও আরমানকে ১০০ টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।