ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহজালালে যুবকের হামলা, আনসার সদস্যের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
শাহজালালে যুবকের হামলা, আনসার সদস্যের মৃত্যু 

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যুবকের ছুরিকাঘাতে সোহাগ আলী (৩০) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। পাওনা টাকা নিয়ে শিহাব (২৮) নামে ওই যুবক এ হামলা চালিয়ে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

 

রোববার (০৬ নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।  

বাংলানিউজকে তিনি বলেন, সন্ধ্যায় বিমানবন্দরের দ্বিতীয় তলায় বর্হিগমন লাউঞ্জ এলাকায় ‌আনসার সদস্য সোহাগকে জখম করেন ওই যুবক। তার পরনে ছিলো পরিচ্ছন্নকর্মীর পোশাক।  পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা আহত আনসার সদস্যকে মৃত ঘোষণা করেন।  

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার রুহুল আমিন সাগর বলেন, সন্ধ্যা সাতটার কিছু আগে বিমানবন্দরে এক কর্মী ছুরি নিয়ে বহির্গমন লাউঞ্জের গেট দিয়ে ভেতরে প্রবেশের চেষ্টা করেন এক যুবক। এ সময় আনসার সদস্যরা তাকে বাধা দেন। এক পর্য‍ায়ে তিনি তাদের ছুরি দিয়ে এলোপাতাড়ি জখম করেন। তিনি পরিচ্ছন্নতার দায়িত্বে থাকা এ কে ট্রেডার্সের কর্মী বলে শোনা যাচ্ছে।

 ‘আমরা প্রাথমিকভাবে ধারণা করছি টাকা-পয়সা লেনদেন নিয়ে তিনি এ হামলা চালিয়েছেন। তবে কাকে উদ্দেশ্য করে হামলা চালিয়েছেন তা স্পষ্ট নয়। ’

এদিকে এ ঘটনায় আহত অপর আনসার সদস্য জিয়াউর ও হামলাকারী শিহাবকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর আরেকজন পুলিশ সদস্যকে ঢাকা সেনানিবাসের সিএমএইচে ভর্তি করা হয়েছে।

 **শাহজালালে ছুরি হাতে যুবকের হামলা, আহত ৪

আর আহত চারজনকে কুর্মিহাটোলাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান এসআই আলমগীর।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬, আপডেট: ২০১৯ ঘণ্টা
এসজেএ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।